ইন্টারনেট সংযোগ ছাড়া অ্যান্ড্রয়েড স্মার্টফোনে খেলার জন্য সেরা ৭টি গেম

by Virtunus Tech Tips
Technology
Published: 4 months ago
|Updated: 4 months ago
previewImage

সময় কাটানোর জন্য মোবাইল ফোনে গেম খেলার কথা অনেকেই ভাবলেও হাইস্পিড ইন্টারনেট ভিত্তিক গেম খেলার মত সংযোগ না থাকায় অনলাইন গেমস খেলা কষ্টকর হয়ে যেতে পারে। সে জন্য আজ আমরা আলোচনা করবো এমন কিছু অ্যান্ড্রয়েড গেমস নিয়ে যেগুলো আপনি আপনার মোবাইলে খেলতে পারবেন ইন্টারনেট সংযোগ ছাড়াও।

7

Tasks

১. মোবাইলে যদি যুদ্ধের গেম খেলতে ভালোবাসলে Assault Bots গেমটি খেলে দেখুন । মাল্টিপ্লেয়ার শূটিং এ গেম অফলাইন মোডে সাচ্ছন্দে উপভোগ করতে পারবেন।

Once

২. 2D স্পিড রানিং গেম ইন্টারনেট ছাড়া খেলতে Outrunner: Forgotten King গেমটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। গেমটির গ্রাফিক্স এবং নিয়ন্ত্রণ সন্তোষজনক।

Once

৩. ফার্স্টপার্সন শূটিং গেম অনুরাগী হিসেবে খেলে দেখুন War Strike। একটি শহরের টেররিস্ট আর মাফিয়া বসদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো কমান্ডারের ভুমিকায় এ গেমে খেলতে পারবেন আপনি।

Once

৪. ওপেন ওয়ার্ল্ড আরপিজি গেমের উত্তেজনা পেতে ডাউনলোড করুন Ariosea নামের গেমটি। নিজের শহর তৈরি থেকে শত্রুদের হাত থেকে রক্ষা করার চমৎকার কাহিনী রয়েছে এতে।

Once

৫. মানুষ ভিত্তিক রানিং গেম খেলে বিরক্ত হয়ে থাকলে Severe Delays গেমটি খেলুন। সাবওয়ে সার্ফার গেমের মানুষ চরিত্রকে ট্রেনে রুপান্তর করলে যেমন হতো এই গেমটি কিছুটা সেরকমই।

Once

৬. ড্রেগ রেসিং গেমের উত্তেজনা উপভোগ করতে আপনার অ্যান্ডরয়েড ডিভাইসে নামিয়ে নিন Drag Clash Pro: Hot Rod Racing গেমটি। অফলাইনে খেলার সুবিধাযুক্ত এ গেমটি নিজের গাড়ি উন্নত করার পর চাইলে অনলাইন মোডে অন্য গেমারদের সাথে খেলা সম্ভব।

Once

৭. জমবি সার্ভাভাল গেম অফলাইনে খেলতে আগ্রহী হলে আপনার তালিকায় রাখুন Metro Survival game, Zombie Hunter গেমটি । ভালো মানের গ্রাফিক্স এবং কন্ট্রোল গেমটিকে আকর্ষণীয় করে তুলেছে।

Once

Tags
avatar
Virtunus Tech Tips

0 Comments

Looking forward to your feedback